Type Here to Get Search Results !

অনলাইনে আয়ের বিশ্বস্ত সুযোগ। সহজে লেখালেখি করে আয়।mustcome1

পে পার ভিউঃ আপনার লেখা আর্টিকেল প্রতি 1000 ইউনিক ভিউয়ে 500 টাকা পাবেন। আপনার লেখা সকল আর্টিকেল মিলে যদি দিনে 1000 ভিউ হয় তাহলে আপনি পাবেন 500 টাকা।


আপনি যদি কোন বিষয়ে লিখতে পছন্দ করেন তাহলে, ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম-এর টপিক তালিকা থেকে আপনার পছন্দের বিষয়টি সম্পর্কে আর্টিকেল লিখে ঘরে বসে আয় করতে পারবেন। তবে হ্যাঁ ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম-এ লিখে আয় করতে চাইলে, আপনাকে অবশ্যই ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম এর নীতিমালা ভালো করে পড়ে নিতে হবে।

কিভাবে ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম-এ এর মেম্বার হব?

আপনি যদি ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম-এ যুক্ত হয়ে আর্টিকেল লিখে ইনকাম করতে চান, তাহলে অবশ্যই নিম্নোক্ত বিষয় গুলো আপনার থাকতে হবে। যদি আপনার নিম্নোক্ত জিনিসগুলো থাকে তাহলে আপনি ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম-এর এর একজন মেম্বার হতে পারবেন। 

কিভাবে আয় করবেন?

ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম-এর একজন রেজিস্টার মেম্বার তিন ভাবে ইনকাম করতে পারবে। যেমন,

১। আর্টিকেল লিখে আয়: প্রথমে ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম-এ রেজিস্টার করে একজন মেম্বার হতে হবে। অতঃপর লগইন করে আর্টিকেল লিখতে হবে। এবং আপনার আর্টিকেলটি এডমিন কর্তৃক রিভিউ করে প্রকাশ করা হলে প্রকাশিত আর্টিকেল এর জন্য সাথে সাথে 10 টাকা থেকে 200 টাকা পর্যন্ত ইনকাম হবে।

২। পে পার ভিউ: আপনার লেখা আর্টিকেল যত ভিউ হবে আপনার তত ইনকাম হবে।

আর্টিকেল প্রকাশ হওয়ার জন্য শর্তঃ

<আর্টিকেল 100% ইউনিক হতে হবে। কোন ধরনের কপিরাইট আর্টিকেল প্রকাশ করা হবে না।

<আর্টিকেল কমপক্ষে 500 ওয়ার্ড এর হতে হবে।

<একটি ইউনিক ফিচার ইমেজ যুক্ত করতে হবে।

<বাংলা ভাষায় লিখতে হবে।

আপনার আর্টিকেল ভিউ বাড়ানোর জন্য বিভিন্ন সোশ্যাল মিডিয়া এবং অন্যান্য ওয়েবসাইটে আপনার প্রকাশিত আর্টিকেল এর লিংক প্রকাশ করতে পারবেন। 

3। রেফার করে আয়: একজন মেম্বার যখন রেজিস্টার করবে তার ড্যাশবোর্ডে অটোমেটিক একটি রেফারেল লিংক তৈরী হয়ে যাবে। এবং সেই লিঙ্ক থেকে যত মেম্বার আমাদের ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করবে, রেজিষ্ট্রিকৃত মেম্বার এর ইনকামের 20% আপনার একাউন্টে জমা হয়ে যাবে। 

নোটঃ রেফারকৃত মেম্বার এর একাউন্ট থেকে কোন টাকা কর্তন করা হবে না। এটি সরাসরি ওয়েবসাইট কর্তৃপক্ষ প্রোভাইড করে থাকে।

কত টাকা আয় করা যাবে?

ওয়েবশরিফুল আর্নিং প্রোগ্রাম থেকে আনলিমিডেট আয় করা যাবে। এখানে আয়ের লিমিট নিয়ে কোন ধরাবাধা নিয়ম নেই । যে যত কাজ করবে ততই আয় করতে পারবে। 

এখান থেকে তিন ভাবে আয় করা যায়ঃ

আর্টিকেল রাইটিংঃ প্রতি আর্টিকেল এর জন্য 10 টাকা থেকে 200 টাকা পর্যন্ত সাথে সাথে বোনাস দেওয়া হবে। (তবে কোন প্রোমোশনাল লিংক, রেফার লিংক, ব্যাকলিংক, প্রোডাক্ট প্রোমোশন বা 500 ওয়ার্ড এর থেকে কম লেখার ক্ষেত্রে এই বোনাস প্রযোয্য নয়)

পে পার ভিউঃ আপনার লেখা আর্টিকেল প্রতি 1000 ইউনিক ভিউয়ে 500 টাকা পাবেন। আপনার লেখা সকল আর্টিকেল মিলে যদি দিনে 1000 ভিউ হয় তাহলে আপনি পাবেন 500 টাকা।

বিস্তারিত লিঙ্ক এ

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
আসসালামু আলাইকুম, আমার লেখালেখি সম্পর্কে তেমন একটা ধারনা নেই,তবুও চেষ্টা করি।আমি রাহিমিন,আমি সিলেট বিভাগের, হবিগঞ্জ জেলায় থাকি,আই একজন শ্রমিক, আমার অনেক সপ্ন ছিল যে আমি একজন গেমার হব,কিন্তু পারিবারিক কিছু সমস্যার কারনে তা হয়নি।তার পরও ক্লাশ অফ ক্লান্স নামক একটি গেম খেলি, কিন্তু সময়ের অভাবে তাও শেষ হয়ে যায়। তার পর ফ্রি ফায়ার নামক একটি গেম আসে,কিন্তু তখন আমার ফোন ছিলনা,এভাবেই শেষ হয়ে যায় আমার গেমিংয়ের সপ্ন।এখন আর গেমস নিয়ে কোন চিন্তা নেই।এখন চিন্তা হচ্ছে কিভাবে আমি ভালো থাকব আর কিভাবে আমার পরিবারকে ভালো রাখব,,এখন এটাই আমার সপ্ন।।